1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

খুলনা বিভাগের সাংবাদিকবৃন্দের সাথে নবনিযুক্ত ডিআইজি রেঞ্জ মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১১৪ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,বিভাগীয় প্রধান খুলনা :- ২০ নভেম্বর, ২০২২ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে নবনিযুক্ত ডিআইজি,খুলনা রেঞ্জ মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

আজ সকাল ১০:৩০ ঘটিকায় রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, খুলনায় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনিযুক্ত ডিআইজি, খুলনা রেঞ্জ জনাব মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।পরবর্তীতে তিনি উপস্থিত সকল সাংবাদিকবৃন্দদের সাথে শুভেচ্ছা বিনিময় করে বক্তব্য প্রদান করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন জনাব মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ),জনাব মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), জনাব মোঃ আতিকুর রহমান পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) খুলনা রেঞ্জ, জনাব এস এম নজরুল ইসলাম, সভাপতি ও জনাব মামুন রেজা, সাধারণ সম্পাদক, খুলনা প্রেসক্লাব, খুলনাসহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......